News Update :
Home » » বিনা টাকাই নিজের নাম এ ওয়েব সাইট খুলুন।

বিনা টাকাই নিজের নাম এ ওয়েব সাইট খুলুন।

Penulis : Unknown on Thursday, November 14, 2013 | 10:46 AM

আসসালামু আলাইকুম।কেমন আসেন। আশা করি আপনারা সবাই ভাল আছেন ।আমি বেশি ভাল নেই।আমার শরির টা এনেক খারাপ। এটা আমার প্রথম টিউন । আমি একজন সাধারন মানুষ।আমার এই টিউন টা শুধু নতুনদের জন্য।অভিজ্ঞদের জন্য না।আমারা যারা নতুন ইন্টারনেট ব্যবহার করি তাদের একটা আসা থাকে যে আমার জদি একটা নিজেন ওয়েব সাইট থাকত তাহলে আনেক ভাল হত।কিন্তু এতি সুধু আসাই থেকে জাই তাহ আর পুরন হয় না।কারন নিজে ওয়েব ডিজাইন জানি না তাই আর নিজে এতো কিছু পারি না করতে।তাই স্বপ্ন টা স্বপ্ন ইইইই থেকে যাই।কিন্তু আজ আপনাদের সেই স্বপ্ন পুরন হবে ইনশাআল্লা।আমি আজ আপনাদের সামনে এমন একটা সাইট এর কথা বলব যার মাধ্যোমে আপনার ওয়েব সাইট আপনি নিজেই খুলতে পারবেন বিনা মুল্যে।তহ আর দেরি কেন সেই ওয়েব সাইট টার নাম বলে দেওয়া যাক………সাইট টার নাম হল webs.com আপনি এই খান এ আপনার নিজের নামে ওয়েব সাইট বানাতে পারবেন কোন টাকা লাগবে না……নিজেন নাম এ সাইট  খুলতে এইখান এ ক্লিক   করুন।,………
আমি বাংলা টাইপ বেশি পারি না ভুল হলে ক্ষমা সুনদর দৃষ্টিতে দেখবেন।
Share this article :

Post a Comment

 
Design Template by panjz-online | Support by creating website | Powered by Blogger